বরিশালে করোনা ইউনিটে ভর্তির ২০ মিনিট পর রোগীর মৃত্যু

বাংলাদেশ

 

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তির ২০ মিনিটের মধ্যে এক পুরুষ রোগীর (৫০) মৃত্যু হয়েছে। সোমবার বিকাল ৫টা ১০ মিনিটে জ্বর, গলাব্যথা ও শ্বাসকষ্ট নি‌য়ে ভর্তি হন ওই রোগী এবং সাড়ে ৫টায় করোনা ইউনিটেই তার মৃত্যু হয়। মৃত ব্যক্তি বরিশাল মেট্রোপলিটনের কাউনিয়া থানার তালতলী এলাকার রাঢ়ী মহলের বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন।

তিনি জানান, গলাব্যথা ও শ্বাসকষ্ট নি‌য়ে বিকাল ৪টা ৫০ মি‌নি‌টে জরুরি বিভা‌গে আসে ওই রোগী। সেখান থে‌কে তা‌কে ক‌রোনা ইউনিটে ভ‌র্তি করা হয়। সেখা‌নে নেয়ার কিছুক্ষণ পরই তার মৃত্যু ঘ‌টে। কি কার‌ণে তার মৃত্যু ঘ‌টে‌ছে তা জানার জন্য পরীক্ষা কর‌তে হ‌বে। এজন্য তার ড্রপ‌লেট সংগ্রহ ক‌রে ঢাকায় প্রেরণ করা হ‌বে।

ব‌রিশা‌লের জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান জানান, তি‌নি বিষয়‌টি জান‌তে পে‌রেছেন। এখন তার বাড়ি লকডাউন করার প্রক্রিয়া চলছে।

শের-ই-বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লের ক‌রোনা ইউনিটে এ পর্যন্ত ৩ জন রোগীর মৃত্যু ঘ‌টে‌ছে। বর্তমা‌নে সেখা‌নে ৯ জন চি‌কিৎসাধীন আছেন। যা‌দের ম‌ধ্যে ৪ জন নারী ও ৫ জন পুরুষ। সূত্র : ইউএনবি

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *