সাভারে অটোরিকশাকে পুলিশের ধাওয়া, ট্রাকচাপায় নারীর মৃত্যু

বাংলাদেশ

ট্রাফিক পুলিশের তাড়া খেয়ে অটোরিকশাচালক যাত্রী নিয়ে পালানোর সময় কাভার্ডভ্যান চাপায় মারা গেছেন ওই অটোরিকশার যাত্রী মরিয়ম (৩৫)। গুরুতর আহত অটোরিকশার চালককে উদ্ধার করে রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার গেন্ডা বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মরিয়ম নওগাঁ জেলার পত্নীতলা থানা এলাকার মানুষ গ্রামের বাসিন্দা। তিনি সাভারের ছায়াবিথী এলাকার তোফাজ্জল হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন। তিনি উলাইল এলাকার নিটওয়্যার কারখানায় সুইং অপারেটর হিসেবে কাজ করতেন।

নিহতের সহকর্মী প্রত্যক্ষদর্শী আকলিমা আক্তার জানান, আজকে আমাদের কারখানায় বেতন দেয়ার কথা ছিল। তাই আমরা সবাই কারখানায় যাচ্ছিলাম। মরিয়ম অন্য একটি অটোরিকশায় করে কারখানায় যাওয়ার উদ্দেশে বের হয়।

এ সময় রিকশাটি গেন্ডা বাসস্ট্যান্ডে পৌঁছলে সড়কে দায়িত্বরত একজন ট্রাফিক পুলিশ অটোরিকশাটিকে ধরার জন্য ধাওয়া করে। এ সময় ট্রাফিক পুলিশের তাড়া খেয়ে সাভার উপজেলা চত্বরের দিকে যাওয়ার চেষ্টা করলে একটি কাভার্ডভ্যান অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মরিয়ম মারা যান।

সাভার হাইওয়ে থানার ওসি আব্দুল্লাহেল বাকী যুগান্তরকে বলেন, ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। পাশাপাশি আহত অটোরিকশাচালককে গুরুতর অবস্থায় রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কাভার্ডভ্যান চালককে আটক করে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *